নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আজ বুধবার থেকে প্রচারণায় নামছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। তবে প্রচারণায় কারও কাছে ভোট চাইবেন না বলে জানিয়েছেন তিনি।

শামীম ওসমান বলেন, নির্বাচনি প্রচারণায় আমি কারও কাছে ভোট চাইব না। তবে এলাকবাসীর কাছে প্রশ্ন রাখব— আপনারা কোন দিকে থাকবেন? বোমাবাজ, জ্বালাও-পোড়াওকারীদের পক্ষে? নাকি উন্নয়নের পক্ষে? চয়েজ আপনাদের।

 

দলীয় সূত্রে জানা গেছে, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১নং ওয়ার্ড থেকে ১০নং ওয়ার্ডের প্রচারণার মধ্যে আজ বুধবার দুপুর আড়াইটায় সিদ্ধিরগঞ্জের ৬নং ওয়ার্ড থেকে তিনি প্রচারণা শুরু করবেন। একই দিন বিকাল ৪টায় তিনি ১০নং ওয়ার্ডে নির্বাচনি প্রচারণা চালাবেন।

পরবর্তী একই সময়ে ২২ ডিসেম্বর দুপুর আড়াইটায় নাসিক ২নং ওয়ার্ড, ২৪ ডিসেম্বর ৩নং ওয়ার্ড, ২৬ ডিসেম্বর ৪ ও ৫নং ওয়ার্ড, ২৮ ডিসেম্বর ৯নং ওয়ার্ড, ৩০ ডিসেম্বর ১নং ওয়ার্ড, ১ জানুয়ারি ৮নং ওয়ার্ড ও ৩ জানুয়ারি ৭নং ওয়ার্ডে নির্বাচনি প্রচারণা চালাবেন।

শামীম ওসমানের নির্বাচনি প্রচার উপলক্ষ্যে যথাযথ প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানানো হয়েছে দলের পক্ষ থেকে। প্রচারণায় দলীয় নেতাকর্মীর পাশাপাশি সুশীল সমাজের সদস্য, এলাকার মুরব্বি ও সমাজ হিতৈষীরা অংশগ্রহণ করবেন বলে জানিয়েছে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া বলেন, আগামী ৮ দিন পর্যায় ক্রমিকভাবে সিদ্ধিরগঞ্জের ১০টি ওয়ার্ডে এমপি শামীম ওসমানের নির্বাচনি প্রচারণা চলবে। এ উপলক্ষ্যে আমরা যথাযথ প্রস্তুতি গ্রহণ করেছি। আমরা ভোটারদের দুয়ারে যাব উন্নয়নের বার্তা নিয়ে। ইনশাআল্লাহ আমরা আগামী ৭ জানুয়ারির নির্বাচনে এমপি শামীম ওসমানকে আবারও জয়যুক্ত করে আনব।